ইশা ছাত্র আন্দোলন ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত অক্টোবর ৯, ২০২১
ইশা ছাত্র আন্দোলন ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আওয়ার বাংলাদেশ ডেস্ক: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ২০২১-২০২২ সেশনের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা এবং দায়িত্বশীলদের শপথ গ্রহণ অনুষ্ঠিত।

শনিবার (৯ অক্টোবর) রাজধানীর একটি মিলনায়তনে সংগঠনটির ঢাবি সভাপতি জামালুদ্দীন মুহাম্মাদ খালিদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক খায়রুল আহসান মারজানের পরিচালনায় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মদ আল-আমীন ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় পাবলিক বিশ্ববিদ্যালয় সম্পাদক এম. হাসিব গোলদার।

প্রধান অতিথি বক্তব্যে কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মদ আল-আমীন বলেন, চলমান রাজনীতির গুণগত পরিবর্তন এবং ক্যাম্পাস সমূহে প্রতিষ্ঠিত বিরূপ রাজনৈতিক ও সাংস্কৃতিক ট্রেডিশনের বিপরীতে একটি সুস্থ ধারার রাজনীতি তৈরির যে লক্ষ্য নিয়ে আমরা কাজ করে যাচ্ছি, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা তার সম্মুখ দল। আশা করছি বর্তমান কমিটি সেই লক্ষ্য পূরণে উল্লেখযোগ্য ও স্মরণীয় একটি সেশন উপহার দিবে ইনশাআল্লাহ। ছাত্রদের অধিকার প্রতিষ্ঠা ও সত্যিকারের ছাত্ররাজনীতি গড়ে তোলার এই সংগ্রামে সাধারণ ছাত্রদের ব্যাপক অংশগ্রহণ নিশ্চিত করাই হবে আপনাদের মৌলিক কাজ।

অনুষ্ঠানের শুরুতে‌ শাখা সভাপতি জামালুদ্দীন মুহাম্মদ খালিদ ২০২১-২০২২ সেশনের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করেন এবং দায়িত্বশীলদের শপথ পাঠ করান।

ঘোষিত পূর্ণাঙ্গ কমিটিতে যুগ্ম সম্পাদক হিসেবে রেজাউল করিম ইমরান, সাংগঠনিক সম্পাদক মুহিব্বুল্লা বিন আতিক, প্রশিক্ষণ সম্পাদক হাসিবুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক রাশেদুল ইসলাম, দাওয়াহ সম্পাদক মুহাম্মাদ হাফিজুদ্দীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু বকর সিদ্দিক, অর্থ সম্পাদক মুহাম্মাদ আলী, দফতর সম্পাদক রুহুল আমিন, আইন সম্পাদক কাজী তানভীর আহমেদ, পাঠাগার ও পাঠচক্র সম্পাদক নাদিম মাহমুদ, ছাত্রকল্যাণ সম্পাদক জাভেদ ইসলাম, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক আবু হুরায়রা, ক্রিড়া ও শরীরচর্চা সম্পাদক আব্দুর রহমান মাহফুজ ও কার্যনির্বাহী সদস্য হিসেবে তাওহীদুল ইসলামকে মনোনীত করা হয়।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার কমিটি পূনর্গঠন করা হয়। সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি নুরুল করিম আকরাম ঘোষিত সেখানে নবগঠিত কমিটির সভাপতি হিসেবে জামালুদ্দীন মুহাম্মাদ খালিদ, সহ-সভাপতি হিসেবে ইয়াছিন আরাফাত ও সাধারণ সম্পাদক হিসেবে খায়রুল আহসান মারজানকে মনোনীত করা হয়।

তাইতা/আবা২৪

Sharing is caring!