ইশা ছাত্র আন্দোলনের লাকসাম পৌর শাখার ইফতার ও ঈদ উপহার বিতরণ

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত মে ১৯, ২০২০
ইশা ছাত্র আন্দোলনের লাকসাম পৌর শাখার ইফতার ও ঈদ উপহার বিতরণ

মোঃ ইসমাইল (বিশেষ প্রতিনিধি):
করোনা ভাইরাসে সংক্রমণের সংখ্যা দিনদিন বেড়েই চলেছে। পাশাপাশি বাড়ানো হচ্ছে লকডাউনের মেয়াদও। এমতাবস্থায় সকল ধরণের অর্থনৈতিক কার্যক্রমেও ধস নেমেছে।

কাজের অভাবে আর্থিক সংকটে ভুগছেন নিম্ন আয়ের মানুষগুলো। সরকারীভাবে বিভিন্ন সহযোগিতার পরিমান অভাবী মানুষের সংখ্যার তুলনায় অনেক কম।

তারপরেও সরকারি ভাবে যা বরাদ্ধ হচ্ছে, তাও আবার চলে যাচ্ছে একশ্রেণির লুটেরাদের পেটে।

তাই জনগনের দায়বদ্ধতা থেকে মুক্তি পেতে দেশের একটি ছাত্র সংগঠন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সারাদেশে চলমান সংকটের শুরু থেকেই ত্রাণ ও সুরক্ষা উপকরণ বিতরণের মাধ্যমে নিম্ন ও মধ্যবিত্ত শ্রেণির মানুষের পাশে দাড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।

তারই ধারাবাহিকতায় আজ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন লাকসাম পৌরসভার সভাপতিঃ মুহাম্মাদ ফরহাদ হোসাইন এর নেতৃত্বে ইশা ছাত্র আন্দোলন লাকসাম পৌরসভা-এর ব্যবস্থাপনায় লাকসামের পশ্চিমগাঁও ঠাকুরপাড়া, বাইপাস খালপাড়, রেলওয়ে জংশন এবং ক্লাব-মাঠসহ বিভিন্ন স্থানে ছিন্নমূল মানুষের মাঝে “ইফতার বিতরণ” করেছে বলে জানা গেছে।

উক্ত ইফতার বিতরণ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেনঃ-ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন লাকসাম পৌর শাখার সহ-সভাপতি মুহাম্মাদ রাকিব হোসেন, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক দ্বীন মুহাম্মাদ সাব্বিরসহ আরও অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য যে, গত ১৫ মে ২০২০ইং রোজ শুক্রবার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন লাকসাম পৌর শাখার পক্ষ থেকে “ঈদসামগ্রী বিতরণ” কর্মসূচি পালন করা হয় বলে নিশ্চিত করেছেন নেতৃবৃন্দরা।

Sharing is caring!