আল্লামা জুবায়ের আহমদ আনসারী রহ. ইন্তেকালে ইসলামী আন্দোলন আমীরের শোক

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত এপ্রিল ১৭, ২০২০
আল্লামা জুবায়ের আহমদ আনসারী রহ. ইন্তেকালে ইসলামী আন্দোলন আমীরের শোক
  • নিজস্ব প্রতিবেদক

আন্তর্জাতিক খ্যাতিক সম্পন্ন মুফাসসিরে কোরআন বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমীর দেশের নন্দিত ওয়ায়েজ আল্লামা জুবায়ের আহমদ আনসারী রহ. এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই, নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ।

শোক বাণীতে পীর সাহেব চরমোনাই বলেন, আল্লামা জুবায়ের আহমদ আনসারী ছিলেন দেশের বিশিষ্ট আলেমেদ্বীন, হাদিস শাস্ত্রের পন্ডিত ও বয়োবৃদ্ধ আলেম। তিনি অসংখ্য মাদরাসায় হাদীসের দরস দিয়েছেন এবং বহুসংখ্যক মাদরাসা প্রতিষ্ঠাতা ও অসংখ্য দীনি শিক্ষা প্রতিষ্ঠানের পৃষ্ঠপোষক ছিলেন।

পীর সাহেব বলেন, দ্বীনি শিক্ষার প্রচার ও প্রসারে মরহুমের বিশেষ অবদানের কথা জাতি শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে। একই সাথে মরহুম আল্লামা জুবায়ের আহমদ আনসারী রহ. দ্বীনকে বিজয়ী আদর্শ হিসেবে প্রতিষ্ঠার সংগ্রামেও নিবেদিতপ্রাণ ছিলেন। মরহুমের ইন্তেকালে জাতি একজন নিবেদিতপ্রাণ আলেমেদ্বীনকে হারালো। যার অভাব দীর্ঘদিন অনুভূত হবে।

পীর সাহেব চরমোনাই বলেন, মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে মরহুমের সকল নেককাজকে কবুল করে তাঁকে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করুন, আমীন।

Sharing is caring!