আল্লামা আহমদ শফীর ইন্তেকালে ইসলামী যুব আন্দোলন চট্টগ্রাম উত্তরজেলার শোক

আওয়ার বাংলাদেশ ডেস্ক ২৪
প্রকাশিত সেপ্টেম্বর ১৮, ২০২০
আল্লামা আহমদ শফীর ইন্তেকালে ইসলামী যুব আন্দোলন চট্টগ্রাম উত্তরজেলার শোক

হেফাজতে ইসলাম বাংলাদেশ এর আমীর ও এশিয়া বিখ্যাত ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান দারুল উলুম হাটহাজারীর মহাপরিচালক, দেশের অবিসংবাদিত সর্বোচ্চ ধর্মীয় নেতা শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রহ: এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে ইসলামী যুব আন্দোলন চট্টগ্রাম উত্তরজেলা।

আজ সন্ধ্যায় জেলা সভাপতি এম.এ.এস হাম্মাদ বিন আহমদ ও সাধারণ সম্পাদক এম ওমর ফারুক আজাদ গণমাধ্যমে পাঠানো এক যৌথ শোক বার্তার মাধ্যমে এ শোক প্রকাশ করেন।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, আল্লামা আহমদ শফী ছিলেন একবিংশ শতাব্দীর সবচেয়ে প্রভাবশালী ও সর্বোচ্চ ধর্মীয় নেতা। দেশের অধিকাংশ কওমি মাদরাসার বোর্ডের সর্বোচ্চ মুরুব্বির দায়িত্ব পালনের পাশাপাশি ইসলাম ও দেশ বিরোধি সকল ষড়যন্ত্রের মুকাবিলায় তিনি সিপাহসালারের দায়িত্ব পালন করে গিয়েছেন। এছাড়াও দীর্ঘ সময় ধরে হাদিস শরীফের অধ্যাপনার মাধ্যমে তৈরী করেছেন হাজার হাজার দীনদার-মুত্তাকী ও দেশপ্রেমিক আলেম। তার এ অবদান ইতিহাসের পাতায় কৃতজ্ঞতাচিত্তে চির স্মরণীয় হয়ে থাকবে।
এছাড়াও বিবৃতিতে যুবনেতৃদ্বয় মহান আল্লাহর দরবারে শায়খুল ইসলাম এর বেহেস্ত কামনা ও পরিবার,ছাত্র এবং ভক্তকুলের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

বার্তা প্রেরক:
মুহাম্মদ আবু সায়েম।
প্রচার সম্পাদক: ইসলামী যুব আন্দোলন চট্টগ্রাম উত্তরজেলা
কার্যালয়: সোলায়মান মার্কেট (৫ম তলা), কাচারি সড়ক মোড়,হাটহাজারী, চট্টগ্রাম।

Sharing is caring!