আনোয়ারায় চালু হলো বিএম অটোগ্যাস ফিলিং স্টেশন

আওয়ার বাংলাদেশ ডেস্ক ২৪
প্রকাশিত অক্টোবর ৩, ২০২০
আনোয়ারায় চালু হলো বিএম অটোগ্যাস ফিলিং স্টেশন
  • আলমগীর ইসলামাবাদী 
  • বিশেষ প্রতিনিধি

মানুষের দোরগোড়ায় গ্যাস পৌঁছে দিতে এবার বিএম অটো গ্যাস বিপণন শুরু করেছে শাহ জাহান চৌধুরী অটো গ্যাস ফিলিং স্টেশন। গতকাল বিকালে আনোয়ারা উপজেলার বরুমচড়ায় এ স্টেশনটি চালু করা হয়। আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী এ স্টেশনের উদ্বোধন করেন।

 

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্মার্ট গ্রূপের ব্যবস্থাপনা পরিচালক ও দৈনিক পূর্বদেশ পত্রিকার সম্পাদক মুজিবুর রহমান সিআইপি। এ সময় উপস্থিত ছিলেন অটো গ্যাস ফিলিং স্টেশনের স্বত্বাধিকারী ও কাথরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ জাহান চৌধুরী।

 

প্রধান অতিথির বক্তব্যে মুজিবুর রহমান সিআইপি বলেন, বিএম এনার্জি ও শাহ জাহান চৌধুরী ফিলিং স্টেশন যৌথভাবে এ প্রতিষ্ঠান পরিচালনা করবে। সারাদেশে ৪০০টি অটো গ্যাস স্টেশনের অনুমোদন পেয়েছে বিএম এনার্জি। ইতোমধ্যে সারাদেশে ১১০টি স্টেশন চালু হয়েছে। আগামী ছয় মাসের মধ্যে ৭০-৮০টি স্টেশন চালু হবে। আরো শতাধিক স্টেশন বসানোর কার্যক্রম প্রক্রিয়াধীন আছে। ২০২১ সালের মধ্যে সারাদেশে অনুমোদিত সবগুলো স্টেশন চালু কার্যক্রম সম্পন্ন করা হবে।

 

প্রসঙ্গত, এলপি গ্যাস সিলিন্ডারজাত ও বিপণনকারী কোম্পানি বিএম এনার্জি (বাংলাদেশ) লিমিটেড সারাদেশে দুইভাবে গ্যাস স্টেশন চালু করে থাকে। এর মধ্যে ‘এ’ ক্যাটাগরিতে সম্পূর্ণ নিজস্ব মালিকানায় এবং ‘বি’ ক্যাটাগরিতে প্রাইভেট-পার্টনারশিপ স্টেশন চালু করে থাকে।

 

BM LP GAS, জ্বালানীর প্রয়োজনে সবসময় সবখানে।

Sharing is caring!