আওয়ার বাংলাদেশ টোয়েন্টিফোর ডটকম-এর উপদেষ্টা হলেন মাও. রুহুল আমিন সাদী

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জুলাই ৪, ২০২০
আওয়ার বাংলাদেশ টোয়েন্টিফোর ডটকম-এর উপদেষ্টা হলেন মাও. রুহুল আমিন সাদী
  • আওয়ার বাংলাদেশ ডেস্ক

বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল আওয়ার বাংলাদেশ টোয়েন্টিফোর ডটকম-এর উপদেষ্টা পদে থাকার সদয় সম্মতি প্রকাশ করেছেন বিশিষ্ট লেখক, কলামিষ্ট ও গবেষক মাওলানা রুহুল আমিন সাদী।

আজ শনিবার (৩ জুলাই) তিনি আওয়ার বাংলাদেশ টোয়েন্টিফোর ডটকম-এর উপদেষ্টা হিসেবে মনোনীত হন।

মাওলানা রুহুল আমিন সাদী তিনি ইকরামুল মুসলিমিন (বর্তমানে উম্মাহ) ফাউন্ডেশন –এর নির্বাহী সদস্য হিসেবে দায়িত্বরত আছেন। এছাড়া বিশিষ্ট এই লেখক ও গবেষকের রয়েছে নিজস্ব অনেক কৃতিত্ব। তিনি একাধারে বাংলাদেশ ইসলামী ছাত্র মসলিস –এর সাবেক কেন্দ্রীয় সভাপতি হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করে গেছেন। এবং বর্তমানে ডেইলি সিগনেচার –এর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

এছাড়াও মাওলানা রুহুল আমিন সাদী তিনি একজন সমাজসেবক ও মানবদরদী, মানব সেবা ও সমাজ সেবায় অজস্র ভুমিকা রয়েছে তাঁর।

 

উপদেষ্টা হিসেবে মনোনীত হয়ে তিনি বলেন, সংবাদ জগতে সততা ও বিশ্বস্ততার দৃঢ় প্রত্যয়ে আওয়ার বাংলাদেশের এ যাত্রা। এই যাত্রা গণমানুষের জন্য, দেশ জাতি ও সমাজকে সুন্দর কিছু উপহার দেওয়া এবং সম্পূর্ন নিরপেক্ষ জায়গা থেকে সত্য বের করে আনার লক্ষ্য আওয়ার বাংলাদেশ কাজ করে যাচ্ছে- আলহাদুলিল্লাহ

তাই আওয়ার বাংলাদেশের এ যাত্রায় আমরা নতুনকে সঙ্গে নিয়ে তারুণ্যের উদ্দীপনায় মিডিয়ার এ যুগে আমারা মিডিয়ার নতুন কিছু মাইলফলক ছুঁয়ে দেখতে চাই। সংবাদের ভাষায় কথা বলব আপনার এবং আপনাদের। কথা বলব দেশ ও জাতির। আমরা হতে চাই আপনার বিশ্বস্ত ও নির্ভরশীল সংবাদমাধ্যম। পাশে চাই আপনাদের।

Sharing is caring!