আওয়ার বাংলাদেশ টোয়েন্টিফোর ডটকম-এর উপদেষ্টা হলেন- শেখ মুহাম্মদ নুর-উন-নাবী

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জুলাই ১, ২০২০
আওয়ার বাংলাদেশ টোয়েন্টিফোর ডটকম-এর উপদেষ্টা হলেন- শেখ মুহাম্মদ নুর-উন-নাবী
  • আওয়ার বাংলাদেশ ডেস্ক

বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল আওয়ার বাংলাদেশ টোয়েন্টিফোর ডটকম-এর উপদেষ্টা পদে অধিষ্ঠিত হলেন বিশিষ্ট সমাজ সেবক ও স্বনাম ধন্য ব্যবসায়ী শেখ মুহাম্মদ নুর-উন নাবী।

আজ বুধবার (১ জুলাই) তিনি আওয়ার বাংলাদেশ টোয়েন্টিফোর ডটকম-এর উপদেষ্টা হিসেবে মনোনীত হন।

শেখ মুহাম্মদ নুর-উন নাবী, বর্তমানে তিনি ইসলামী যু্ব আন্দোলনের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক দায়িত্বরত আছেন, এছাড়া বিশিষ্ট এই ব্যবসায়ীর রয়েছে নিজস্ব নানামুখী ব্যবসা। তিনি একাধারে বাড্ডা রেসিডেন্সিয়াল হাইস্কুল-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, গন্ধরাজ রিয়েল এস্টেট লিমিডেট-এর ম্যানেজিং ডিরেক্টর, রাজকীয় রিরিয়ানীর চেয়ারম্যান, কুইকের প্রোফাইটর ‍হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।
এছাড়াও তিনি মানব সেবা ও সমাজ সেবার লক্ষ্যে প্রতিষ্ঠা করেন, আল ফাত্তাহ ওয়েল ফেয়ার ফাউন্ডেশন, বন্ধন ব্লাড ব্যাংক। তিনি বহু প্রতিষ্ঠান থেকে শিল্প উদ্যোক্তা হিসেবে পুরস্কার লাভ করেছেন।

উপদেষ্টা হিসেবে দায়িত্ব পেয়ে তিনি বলেন, আওয়ার বাংলাদেশ টোয়েন্টিফোর ডটকম-এর রুপরেখা প্রণয়নের মাধ্যম দিয়ে এগিয়ে নিয়ে যাবে তার লক্ষপানে। তিনি মনে করেন মানুষের সাহায্যে মিডিয়া একটি গুরুত্বপূর্ন ভূমিকা রাখতে পার। তিনি সাংবাদিকদের নিষ্ঠা আর সততার সাথে কাজ করার আহবান জানান।পাশাপাশি পত্রিকার সম্পাদকরা করোনা পরিস্থিতে সঠিক সংবাদ প্রকাশ করে জনগণকে সচেতন করতে বিশেষ ভূমিকা পালন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

Sharing is caring!