অনতিবিলম্বে বোরহানউদ্দিনের সুমন হত্যার বিচার করতে হবে-ইশা ছাত্র আন্দোলন ভোলা

আওয়ার বাংলাদেশ
প্রকাশিত জুন ২৩, ২০২০
অনতিবিলম্বে বোরহানউদ্দিনের সুমন হত্যার বিচার করতে হবে-ইশা ছাত্র আন্দোলন ভোলা
  • মুহাম্মদ ইসমাইল
  • ভোলা জেলা প্রতিনিধি

ভোলার বোরহানউদ্দিনে দুইদিন নিখোঁজ থাকার পর কলেজ ছাত্র সুমনের লাশ উদ্ধার।

নিহত সুমন(২৪আনুমানিক) সরকারি আব্দুল জব্বার কলেজের ডিগ্রি পড়ুয়া ছাত্র। সে স্থানীয় পক্ষিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মফিজুল মিঞার ছেলে।তবে তার নিখোঁজ হওয়ার পর থানায় সাধারণ ডায়েরী করেন পরিবার।আর এর একদিনের পরেই তার লাশ পাওয়া যায়।

গত শনিবার (২০ই জুন”২০ইং) সন্ধ্যায় নিখোঁজ হয় সুমন। কিছুদিন আগের যে মানুষটা বন্ধুদের সাথে হাসিমুখে কথা বলতো আজ সে না ফেরার দেশে পাড়ি জমিয়েছে। স্থানীয় সুত্রে জানা যায় আজ (২২ই জুন) তার মৃত লাশ পানের বরজের মাটি খুঁড়ে পাওয়া যায়।

এভাবে দেশ চলতে পারে না।আজ আমাদের জীবনের নূন্যতম নিরাপত্তা নেই।রাত পোহালেই হত্যার সংবাদ !আর সহ্য হচ্ছে না।এ যেন রাক্ষসের দেশ! রিপাত,আবরার ,হিরামনি এবং এখন সুমন হত্যা এর নগ্ন উদাহরণ! দেশ আজ সন্রাসীদের আখড়ায় পরিণত হয়েছে। অনতিবিলম্বে এ সন্রাসী হত্যাকান্ডের সর্বোচ্চ শাস্তি মৃত্যদন্ড নিশ্চিত করতে হবে।

আজ সোমবার সন্ধ্যায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ভোলা জেলা উত্তর এর সভাপতি মুহা. আবুল হাশেম ও সাধারণ সম্পাদক মুহা. হেলাল উদ্দিন এক যৌথ বিবৃতিতে উপরিউক্ত কথা বলেন।এ সময় তারা আরো বলেন,ভোলার অভিবাবক জেলা প্রশাসক মহোদয় এ ধরনের হত্যাযজ্ঞ বন্ধ করতে স্থায়ী পদক্ষেপ গ্রহন করুন।বিচারবহির্ভূত হত্যাকান্ড ই নতুন নতুন হত্যাযজ্ঞের জন্ম দেয়।

আল্লাহ তুমি মৃত সুমন কে বেহেশত নসিব করিও।
ইসলামী শাসনতন্ত্র ছাএ আন্দোলন ভোলা জেলা উত্তর এর পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

Sharing is caring!